Friday, March 24, 2023

রামগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে জেড ফোর্স কর্তৃক সংবর্ধনা

মোঃ ছায়েদ হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ

- Advertisement -

জেড ফোর্স রামগঞ্জ সেক্টর প্রবাসী ফোরামের সাধারণ সম্পাদক ইকবাল ফরিদের পরিচালনায়, ও সভাপতি কাজী সাদেকুল হায়দার বাবলুর দিকনির্দেশনায় শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যায় রামগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি কে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।। এসময় জেড ফোর্স রামগঞ্জ সেক্টর প্রবাসী ফোরামের উদ্যোগে সাংবাদিকদের ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

- Advertisement -

রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি রহমত উল্যাহ পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম কবিরের সঞ্চালনায় রামগঞ্জ প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন জেড ফোর্স রামগঞ্জ সেক্টর প্রবাসী ফোরামের সসন্মানিত সদস্য বেলালুন নবী ভুইঁয়া, সিনিয়র সহ সভাপতি জসিম পাটোয়ারি, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ মহসিন, সন্মানিত সদস্য মামুন হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুর রহমান।

- Advertisement -

জেড ফোর্স রামগঞ্জ সেক্টর প্রবাসী ফোরামের সামাজিক কর্ম কান্ডের জন্য অনুপ্রেরনা ও ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য রাখেন রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি রহমত উল্যাহ পাটোয়ারী, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম কবির, সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, সাবেক সাধারণ সম্পাদক কাউছার হোসেন, সাবেক অর্থ ও দপ্তর সম্পাদক আবু তাহের, সম্মানিত সদস্য জাকির হোসাইন সুমন, প্রেসক্লাবের সহ সভাপতি হালিম খান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক জি এস নজরুল ইসলাম, অর্থ সম্পাদক রাজু আহমেদ, ক্রীড়া সম্পাদক এমরান হোসেন রাজন, প্রচার সম্পাদক আব্দুর রহমান, কার্যনির্বাহী মোঃ ছায়েদ হোসেন, কাজী মহিউদ্দিন, ওমর ফারুক, পারভেজ হোসাইন সন্মানিত সদস্য আউয়াল হোসেন পাটোয়ারী, ইকবাল খন্দকার শান্ত, শাহ আলম, সাফায়েত আহমেদ প্রমুখ।
আরও পড়ুন: আরাভ নামে আমি কাউকে চিনি না: বেনজীর

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ