Monday, December 5, 2022

র‍্যাবের অভিযানে জয়পুরহাটে ৭ জন কিশোর গ্যাং চক্রের সদস্য আটক

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধি:

- Advertisement -

র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন র‍্যাব-৫,সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি আভিযানিক সদর উপজেলার খঞ্জনপুর উত্তরপাড়াস্থ খঞ্জনপুর আনসার ক্যাম্প হতে বেলআমলাগাড়ী পাকা রাস্তার পশ্চিম পার্শের জনৈক আল আমিন এর ওয়ার্কশপ দোকানের সামনে দিবাগত রাতে বিশেষ অভিযান চালিয়ে মাদকসেবনরত অবস্থায় সাত (৭) জন কিশোর গ্যাং চক্রের সদস্যদের আটক করেছে র‍্যাব-৫ ক্যাম্পের সদস্যরা।

- Advertisement -

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে আটকের বিষয়টি নিশ্চিত করে জানানো হয়। আটককৃত সাত ৭ জন কিশোর গ্যাং চক্রের এর সদস্যরা অবৈধ মাদকদ্রব্য গাঁজা সেবন করে নেশাগ্রস্ত অবস্থায় বিরক্তিকর আচরণ ও জনসাধারণের শান্তি বিনষ্ট করে আসছিল। এমন অভিযোগের ভিক্তিতে জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো.মোস্তফা জামান, আর্টিলারি, ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মো.মাসুদ রানা এর নেতৃত্বে সদর উপজেলার খঞ্জনপুর উত্তরপাড়ার খঞ্জনপুর আনসার ক্যাম্পের বেলআমলাগাড়ী এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবনরত অবস্থায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সদর উপজেলার চকশ্যাম এলাকার আনোয়ার হোসেনের ছেলে ওবাইদুল ইসলাম(২২), একই এলাকার আসাদুল ইসলামের ছেলে আল আমিন হোসেন (২৫),ইলিয়াস হোসেনের ছেলে উজ্জল হোসেন(২৩),মাসুদ রানার ছেলে সুজন হাসান (১৯),সোনা মিয়ার ছেলে মিরাজ হোসেন (২২) এবং খঞ্জনপুর উত্তরপাড়ার রুস্তম মন্ডলের ছেলে আরিফুল ইসলাম, (২২) ও রেজাউল ইসলামের ছেলে রাসেল সাজু (২০)।

- Advertisement -

র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানায়-পরবর্তীতে আটককৃত কিশোর গ্যাং চক্রের সদস্যদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে একটি মামলা দায়ের করা হয়।

আরও পড়ুন: কেন্দুয়ায় নবান্ন উৎসব পালিত

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ