Friday, March 24, 2023

শিক্ষার গুণগতমান অধিকতর উন্নত করার লক্ষ্যে সমন্বয় সভা

প্রেস রিলিজ

- Advertisement -

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম বাস্তবায়ন ও শিক্ষার গুণগতমান অধিকতর উন্নত করার লক্ষ্যে ডিন, পরিচালক ও আঞ্চলিক পরিচালকদের সমন্বয়ে এক সমন্বয় সভা ৩১ জানুয়ারি ২০২৩ মঙ্গলবার বার বাউবি’র সেমিনার হলে অনুষ্ঠিত হয়।

- Advertisement -

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বাউবি উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার শিক্ষার্থীদের সমস্যা সমাধানে সংশ্লিষ্টদের সমাধানের নির্দেশ দেন। তিনি মাঠ পর্যায়ের কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন মাঠ পর্যায়ের কর্মকর্তা, কর্মচারী, টিউটর ও সমন্বয়কারীদের উপর ভিত করে বাউবি এগিয়ে যাচ্ছে। প্রতিষ্ঠানের ভাবমূর্তি উজ্জ্বল করতে শৃঙ্খলাবোধ বজায় রেখে সততা ও নিষ্ঠার সাথে কাজ করার নির্দেশনা দেন। সামাজিক সচেতনতা বৃদ্ধির মাধ্যমে বাউবি’র পরিচিতি ও কর্মকাÐ প্রান্তিক পর্যায় পর্যন্ত পৌছে দেয়ার আহবান জানান। সমন্বয়হীনতা দূর করতে আন্তঃযোগাযোগ বৃদ্ধি করার তাগিদ দেন।

সমন্বয় সভায় বক্তব্য রাখছেন বাউবি উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. নাসিম বানু, প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন ও ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল। বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মহাঃ শফিকুল আলমের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন এসএসএস বিভাগের পরিচালক ড. আনিসুর রহমান আখন্দ। সভায় ১২ টি আঞ্চলিক কেন্দ্রের পরিচালকগণ তাদের বক্তব্যে মাঠ পর্যায়ের বিভিন্ন সমস্যা ও প্রস্তাবনা তুলে ধরেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিন, পরিচালক/ বিভাগীয় প্রধান ও এপিএ ফোকাল পয়েন্টগণ ।

- Advertisement -

আরও পড়ুন: দুর্গাপুরে হাজং মাতা রাশি মণি‘র প্রয়াণ দিবস পালিত

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ