শ্রীনগরে টিকটকে পরিচয়ে ২ ছাত্রী উধাও ৬ ঘন্টা পরে উদ্ধার

মোঃ মুজাহিদ খাঁন, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

শ্রীনগরে টিকটকে পরিচয়ে ২ ছাত্রী উধাও ৬ ঘন্টা পরে উদ্ধার

শ্রীনগরে টিকটক ও ফেইসবুকে পরিচয়ের মাধ্যমে ২ ছাত্রীর উধাও হওয়ার ৬ ঘন্টা পর শ্রীনগর থানা পুলিশ তাদেরকে উদ্ধার করেছে। গত বুধবার রাতে ঢাকার ব্রাক ইউনিভার্সিটি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে উদ্ধার করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, শ্রীনগর উপজেলার ষোলঘর এলাকার স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছদ্মনাম আদুরী (১৪) নামে এক ছাত্রীর সাথে টিকটক ভিডিও ও ফেসইবুকে মামুনুর রশিদ নামে এক তরুণের সঙ্গে পরিচয় হয়। এক সপ্তাহের পরিচয়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই ধারাবাহিকতায় গত ১১ মে বুধবার প্রেমিক মামুনুর রশিদ ঢাকা থেকে ষোলঘরে প্রেমিকার সাথে দেখা করতে আসে। দেখা ও কথাবার্তা শেষে সন্ধ্যার দিকে আদুরী তার বান্ধবী ছদ্মনাম কবরীকে (১৪) সাথে করে ঢাকায় চলে যায়। অপরদিকে সন্ধ্যায় ছাত্রীরা বাড়িতে না ফেরায় অভিভাবকরা শ্রীনগর থানায় আসে। এর মধ্যে একই এলাকার ওই ২ ছাত্রীর পরিবারের অভিভাবকদের পরিচয় হয়। তারা আলাদা আলাদাভাবে থানায় সাধারণ ডায়েরী দায়ের করেন। (ডিজি নং-৪০০ ও ৪০১। এর পর শ্রীনগর থানার এসআই মো. আল-আমিনের নের্তৃত্বে পুলিশের একটি টীম রাতেই ঢাকার গুলশান এলাকায় অভিযান চালিয়ে ২ ছাত্রীকে উদ্ধার করেন।

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উধাও হওয়ার ৬ ঘন্টা পরেই পুলিশ ছাত্রীদের উদ্ধার করা হয়। তাদেরকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন: গণমাধ্যম সপ্তাহ রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে ত্রিশাল বিএমএসএফ’র স্মারকলিপি প্রদান