সোমবার, আগস্ট ১৫, ২০২২

শ্রীনগর সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

মোঃ মুজাহিদ খাঁন, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

- Advertisement -

শ্রীনগর সাব-রেজিস্ট্রার রেহেনা বেগমের বিরুদ্ধে অনিয়ম, অসদাচারণ, আইনের অপব্যবহার, দুর্নীতি ও ঘুষ বাণিজ্যের অভিযোগ উঠেছে। তার অপসারণের দাবিতে শ্রীনগর সাব-রেজিস্ট্রি দলিল লিখক ও স্ট্যাম্প-ভেন্ডার কল্যাণ সমিতি বুধবার (৬ এপ্রিল) থেকে কর্ম বিরতির ডাক দেন। মঙ্গলবার দুপুরের দিকে বিষয়টি নিশ্চিত করেন ওই সমিতির সভাপতি মো. আজাহার হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুর রউফ শিকদার।

- Advertisement -

দলিল লিখকরা জানায়, সাব-রেজিস্ট্রার রেহেনা বেগম এখানে যোগদানের পর থেকেই সীমাহীন অনিয়ম-দুর্নীতি ও ঘুষ বাণিজ্য করছেন। সলিড প্রতিটি দলিলে স্বাক্ষর করার জন্য ১ হাজার থেকে ১০ হাজার টাকা পর্যন্ত ঘুষ নেন তিনি। ঘুষের বেশীর ভাগ টাকা সাব-রেজিস্ট্রার কার্যালয়ের নৈশপ্রহরী শুভ’র মাধ্যমে গ্রহন করেন তিনি। তার এসব অনিয়মের বিরুদ্ধে আমরা বিভিন্নভাবে প্রতিবাদ জানিয়েছি। এর পরেও তার অনিয়ম ঘুষ বাণিজ্য বন্ধ হয়নি। বাধ্য হয়েই সমিতির এক জরুরি সভায় সাব-রেজিস্ট্রার রেহেনা বেগমের অপসারণের দাবিতে কর্ম বিরতির সিদ্ধান্ত গৃহীত হয়।

নৈশপ্রহরী শুভ’র কাছে জানতে চাইলে তিনি বলেন, অফিস শেষে বিকালে আপনি দলিল লিখকদের কাছে গিয়ে নোট বইয়ের নাম ও দাগ দেখে টাকা আনার বিষয়ে প্রশ্ন করলে তিনি সত্যতা স্বীকার করেন। আমাকে যেভাবে নির্দেশ দেওয়া হয় আমি সে ভাবেই কাজ করি। আমি কি করবো?

- Advertisement -

সাব-রেজিস্ট্রার রেহেনা বেগমের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি বুঝতে পারছিনা তারা কেন কর্ম বিরতির ডাক দিয়েছে। আমি ছুটিতে আছি। আগামীকাল (বুধবার) কর্মস্থলে এসে জানতে পারবো।

আরও পড়ুন: সিরাজদিখান উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -