শনিবার, অক্টোবর ১, ২০২২

শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত আমিনুল ইসলাম বাবুল

কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি

- Advertisement -

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে জেলা পর্যায়ে প্রতিযোগীতায় মাদ্রাসা ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত হয়েছেন নেত্রকেনার দুর্গাপুর পৌর এলাকার বাগিচাপাড়ার বাসিন্দা আমিনুল ইসলাম বাবুল । তিনি কলমাকান্দা উপজেলার রহিমপুর এম. ডি. এস দাখিল মাদ্রাসার শিক্ষক। রোববার সকালে জেলা প্রশাসক হলরুমে জেলা শিক্ষা অফিসারের আয়োজনে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ । পরে শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক আমিনুল ইসলাম বাবুলের হাতে সনদপত্র ও সম্মাননা স্মারক তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক মনির হোসেন। এ সময় জেলা শিক্ষা অফিসার মো. আব্দুল গফুর উপস্থিত ছিলেন।

- Advertisement -

নেত্রকোনার জেলার দশটি উপজেলার ৮৮টি দাখিল আলিম, ফাজিল, কামিল মাদ্রাসা থেকে তিনি শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত হন। আমিনুল ইসলাম বাবুল ২০০২ সালে এসএসসি, ২০০৫ সালে এইচ এস সি, ২০০৯ সালে বি. এস সি এবং ও২০১২ সালে বি. এড পাশ করেন।

আমিনুল ইসলাম বাবুল শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত হওয়ায় রহিমপুর এম. ডি. এস দাখিল মাদ্রাসার সকল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি এই সম্মাননা অর্জনে এবং শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত করায় মাদ্রাসা কর্তৃপক্ষ ও শিক্ষা বিভাগের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন আমিনুল ইসলাম বাবুল।

- Advertisement -

আরও পড়ুন: মদনে বন্ধুর ছুরির আঘাতে স্কুলছাত্র জখম

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

জনপ্রিয় সংবাদ