Saturday, January 28, 2023

সাপাহারে এস,এস,সি ১৯৯৮ ও এইচ,এস,সি ২০০০ ফ্রেন্ডস নারায়ণগঞ্জ গ্রুপের শীতবস্ত্র বিতরণ

হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ

- Advertisement -

‘মানবতা বোধ, জাগ্রত হউক, বিবেকের তাড়নায়’ স্লোগান কে সামনে রেখে নওগাঁর সাপাহারে এতিমখানা, মাদরাসা, ছিন্নমূল দুঃস্থ অসহায় ব্যক্তি ও প্রতিষ্ঠানে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

- Advertisement -

বুধবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ হল রুমে এস,এস,সি ১৯৯৮ ও এইচ,এস,সি ২০০০ ফ্রেন্ডস নারায়ণগঞ্জ গ্রুপের উদ্যোগে এবং সাপাহার রক্তদাতা সংগঠন এর সার্বিক তত্ত্বাবধানে উপজেলার ২৭টি এতিমখানা ও মাদরাসার এতিম, সুবিধাবঞ্চিত শিশু, থ্যালাসামিয়া এবং বিশেষ চাহিদা সম্পন্ন বাচ্চা, বিধবা, স্বমী পরিত্যক্তা, অসহায় অসুস্থ ও বয়স্ক নারী-পুরুষ, কৃষি শ্রমিক, ভ্যান চালক, মানসিক ভারসাম্যহীন নর-নারী, বাজারের মুচি সম্প্রদায়, পরিচ্ছন্নতা কর্মী, রেস্তোরাঁ শ্রমিক, বাজারের ছিন্নমূল মানুষ, গৃহপরিচারিকাসহ অন্যান্যদের মধ্যে এক হাজার শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়। সাপাহার রক্তদাতা সংগঠনের সভাপতি নাসরিন জাহান নীতুর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্যাহ আল মামুন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহাঃ রুহুল আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার ও বিশিষ্ট সমাজ সেবক নূরুল হক মাস্টার।

- Advertisement -

এসময় ঢাকা থেকে আগত “এসএসসি ৯৮, এইচ এস সি ২০০০ ফ্রেন্ডস নারায়ণগঞ্জ” গ্রুপের সদস্য বৃন্দ, সাপাহার রক্তদাতা সংগঠনের উপদেষ্টা মন্ডলী গন, সাপাহার রক্তদাতা সংগঠনের সদস্য বৃন্দ, রক্তদাতা গন এবং সেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: নেত্রকোনায় সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু’র কম্বল বিতরণ

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ