Tuesday, January 31, 2023

সাপাহারে শেখ কামাল আন্তঃ স্কুল-মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার উদ্বোধন

হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ

- Advertisement -

নওগাঁর সাপাহারে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতা উদ্বোধন করা হয়েছে।
২৩ জানুয়ারি সোমবার বেলা ১২ টার দিকে সাপাহার সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ( আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী বীর মুক্তি যোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপির অনুমতি ক্রমে শুভ উদ্ধোধন ও সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন।

- Advertisement -

দীর্ঘ ৪৮ বছর পর শুরু হলো ‌‘শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩’। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র শহীদ শেখ কামালের নামে এ টুর্নামেন্টের নামকরণ করা হয়েছে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামসুল কবির, বিআরডিপি কর্মকর্তা আলমগীর হোসেন, সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম, উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, উপজেলা ক্রীড়া সংস্থা নেতৃবিন্দু সহ বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষকরা।

- Advertisement -

শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় ২৩ জানুয়ারি হতে ২৫ জানুয়ারি শ্রেণীভিত্তিক ২ টি গ্রুপে ৩০টি ইভেন্ট অনুষ্ঠিত হবে।‘ক’ গ্রুপ (৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণীর ছাত্র ও ছাত্রী)৪+৪=৮টি ইভেন্টঃ “খ” গ্রুপ (৯ম থেকে ১০ শ্রেণীর ছাত্র ও ছাত্রী) ১১+১১=২২ টি ইভেন্টঃ এতে ১০০মি:, ২০০মি:, ৪০০মি:, ৮০০মি:, ১৫০০মি:, হাইজাম্প, লংজাম্প, ট্রিপুল জাম্প, জ্যাভলিন,শটপুট, ডিসকাস থ্রো ও ৪০০মি: রিলে অনুষ্ঠিত হবে। উপজেলা পর্যায়ের সকল স্কুল ও মাদ্রাসা শিক্ষার্থীরা এই অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

আরও পড়ুন: গৌরীপুর প্রেসক্লাবের উদ্যোগে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ