সোমবার, আগস্ট ১৫, ২০২২

সিংগাইর পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

হাবিবুর রহমান রাজিব, সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

- Advertisement -

মানিকগঞ্জের সিংগাইর উপজেলা আওয়ামীলীগ পৌর শাখার, ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন-আব্দুস ছালাম খান, সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন-মো.সাইদুর রহমান সাইদ। আজ বুধবার (৮ জুন) বিকাল ৪ টার দিকে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইদুর রহমানের পরিচালনায় সভাপতিত্ব করেন-পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুস ছালাম খান।

- Advertisement -

এ সম্মেলন অনুষ্ঠানে উদ্বোধক ও প্রধান অতিথির বক্তব্য রাখেন-আন্তজার্তিক খ্যাতি সম্পূর্ন কন্ঠ শিল্পী দৃষ্টি শিক্ষা ও শুভেচ্ছাদূত মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম এমপি। আরোও বক্তব্য রাখেন-বীরমুক্তিযোদ্ধা জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডঃ গোলাম মহিউদ্দিন, সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুস ছালাম পিপি, সহ-সভাপতি এ্যাড.আব্দুল মজিদ ফটো, যুগ্ন সাধারন সম্পাদক এ্যাডঃ বদরুল ইসলাম বাবুল ও আ,ফ,ম সুলতানুল আজম আপেল ও পৌর আ’লীগের সভাপতি আব্দুস ছালাম খান প্রমুখ।

সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ,বি,এম হেলাল উদ্দিন,যুগ্নসাধারন সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুল মাজেদ খান, পৌর মেয়র ও সন্মানিত সদস্য আবু নাঈম মো.বাশার, সহ-সভাপতি আনোয়ারা খাতুন, যুগ্ন সাধারন সম্পাদক শহিদুর রহমান শহিদ, সায়েদুল ইসলাম ও ইঞ্জিঃ শাহাদৎ হোসেন, সাংগঠনিক শওকত হোসেন বাদল, ওবায়েদুল হক ও আব্দুল বারেক খান, সন্মানিত সদস্য ও সাবেক পৌর মেয়র মীর মো.শাহজাহান, ত্রানওপুনর্বাসন বিষয়ক সম্পাদক তবিবুর রহমান তপু, শ্রম বিষয়ক সম্পাদক গোলাম আজম খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন, সন্মানিত সদস্য নজরুল ইসলাম রতন ও ইঞ্জিঃ তফসের আলীসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি/সাধারন সম্পাদকসহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

- Advertisement -

আরো পড়ুন: ঝিনাইগাতী ক্ষুদ্র বণিক সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -