Tuesday, January 31, 2023

হালুয়াঘাট প্রেসক্লাব থেকে ১৪ জন সদস্যের পদত্যাগ

এম,এ মালেক,হালুয়াঘাট প্রতিনিধি

- Advertisement -

অনিয়ম আর স্বেচ্ছাচারিতার অভিযোগে হালুয়াঘাট প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির ও সাধারন সদস্য পদ হইতে ২২ জন সদস্যের মধ্যে ১৪ জন সদস্যই পদত্যাগ করার ঘটনা ঘটেছে ।

- Advertisement -

গত ৩ ডিসেম্বর শনিবার হালুয়াঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক বরাবরে লিখিতভাবে উক্ত পদত্যাগ পত্র প্রদান করা হয় । পদত্যাগ পত্র গ্রহণ করেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক জোটন চন্দ্র ঘোষ ।

পদত্যাগকৃত সদস্যরা হলেন, দৈনিক ভোরের কাগজের মো: বাবুল হোসেন,দৈনিক ইওেফাকের আব্দুর রাজ্জাক,আনন্দ টিভি ও দৈনিক মানবজমিনের ওমর ফারুক সুমন,দৈনিক আমাদের সময় ও বিজয় টিভির আব্দুল হক লিটন, এশিয়ান টিভি ও দৈনিক সময়ের আলো এম,এ খালেক, চ্যানেল এস টিভি ও দৈনিক খোলা কাগজ এম,এ মালেক,দৈনিক ব্রক্ষপুত্র এক্সপ্রেসের শুভাশীষ সরকার শুভ,দৈনিক কালের কন্ঠর মাজাহারুল ইসলাম মিশু, বাংলাদেশ প্রতিদিনের সাইাদুর রহমান রাজু, দৈনিক মানবকন্ঠর আব্দুল আওয়াল, দৈনিক কালবেলার জুলফিকার আলী জুলমত,দৈনিক আলোকিত সকালের আনছারুল হক রাসেল,দৈনিক ঢাকার ডাক দুলাল রায়,দৈনিক দিগন্ত বাংলা শাহাদাৎ হোসেন ।

- Advertisement -

উল্লেখ্যযে, গত সাধারন সভা ও কার্যনির্বাহী কমিটির সিদ্বান্ত মোতাবেক আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন দেয়ার সিদ্বান্ত গৃহীত হয় । সেই লক্ষ্যে গত ৩০ নভেম্বর নির্বাচন কমিশনারের কাছে দায়িত্ব হস্তান্তরের কথা ছিলো । তা না করে সভাপতি তার একক সিদ্বান্তে নির্বাচন স্থগিত করে দিয়ে অপচেষ্টায় লিপ্ত হয় । সভাপতির দীর্ঘদিনের অনিয়ম আর স্বেচ্ছারিতার কারনেই এতগুলো সদস্য এক সাথে পদত্যাগ করেন ।

আরও পড়ুন: ঝিনাইগাতীতে মুক্ত দিবস উপলক্ষে বিজয় রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত

- Advertisement -
সম্পর্কিত সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ