সোমবার, জুলাই ৪, ২০২২

হালুয়াঘাটে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এম,এ মালেক, হালুয়াঘাট প্রতিনিধি

- Advertisement -

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ২৩ জুন বৃহস্পতিবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে ।

- Advertisement -

ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জুয়েল আরেং’র সভাপতিত্বে পৌরশহরের পুরাতন বাসষ্টেন্ড দলীয় কার্যলয়ে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উওোলনের মাধ্যমে দিবসটি শুভ সূচনা করা হয় ।পাশাপাশি দলীয় কার্যলয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান,কেক কাটা,মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খায়রুল আলম ভ‚ঞা, সহ-সভাপতি আবুল হোসেন আজাদ,আলহাজ্ব এম এ সুরুজ মিয়া, আওয়ামীলীগ নেতা বজলুর রহমান, যুবলীগের আহবায়ক মো: নাজিম উদ্দিন সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন । অনুষ্ঠানটি সঞ্চলনা করেন আওয়ামীলীগ নেতা মোহাম্মাদ শাহ আলম ।

- Advertisement -

এ সময় ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জুয়েল আরেং ব্যক্তবে বলেন,১৯৪৯ সালের ২৩ জুন পুরান ঢাকায় ঐতিহ্যবাহী রোজগার্ডেন এর রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়। বঙ্গবন্ধুর হাত ধরেই স্বাধীনতা এসেছিল বলেই বাংলাদেশের মানুষ আজ স্বাধীন । তিনি দেশকে স্বাধীন করে দিয়ে গেছেন বলেই আজ আমরা সর্বক্ষেত্রে নিজেদের অবস্থান তৈরি করতে পেরেছি । গণতান্ত্রিক রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে এ দেশের গণমানুষের সংগঠনের স্বকৃকি লাভ করেছে আওয়ামীলীগ ।

আরও পড়ুন: নেত্রকোনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসি

- Advertisement -
এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ

- Advertisment -